১৭ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন, ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি! বাবুগঞ্জে কৃষকদের কাছ থেকে ধান সংগ্রহের আনুষ্ঠানিক উদ্বোধন
সংসার ভালো না লাগায় ঘর ছাড়লেন স্বামী, ফেরাল পুলিশ//

সংসার ভালো না লাগায় ঘর ছাড়লেন স্বামী, ফেরাল পুলিশ//

সংসার ভালো না লাগায় ঘর ছেড়ে পালিয়েছিলেন স্বামী। এতে সংসার নিয়ে বিপাকে পড়েন স্ত্রী। শেষমেশ পুলিশের সহায়তায় স্বামীকে পেলেন অসহায় স্ত্রী।

ঘটনাটি ঘটেছে রাজধানীর মিরপুর। শনিবার (১৫ মে) পুলিশ সদর দফতরের এআইজি (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

মো. সো‌হেল রানা বলেন, ওই ব্যক্তি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। চাকরি করেছেন নামি একটি ব্যাংকেও। কিন্তু ভালো না লাগায় একে একে সব চাকরি ছেড়ে দেন। এক পর্যায়ে সংসার করতে ভালো লাগছিল না তার। তাই সেখান থেকেও পালিয়ে যান তিনি।

তিনি আরও জানান, সম্প্রতি ওই ব্যক্তি স্ত্রীর কাছ থেকে কিছু টাকা নিয়ে কেনাকাটার কথা বলে বের হন বাসা থেকে। সঙ্গে ছিল তার জমানো আরও কিছু টাকা। এরপর পালিয়ে আশুলিয়া গিয়ে অবস্থান করেন তিনি। বাসায় না ফেরায় চরম দুশ্চিন্তায় পড়েন তার স্ত্রী। অপহরণ করা হয়েছে এমন সন্দেহ করে থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। শেষ পর্যন্ত তার অবস্থান শনাক্ত করে উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, আশু‌লিয়ায় একটি বাসা ভাড়া করে বাজারে মাছের ব্যবসা শুরু করেন ওই ব্যক্তি। একটি রিকশাও কিনেছেন তিনি। পুলিশের জিজ্ঞাসাবাদে তিনি বলেন, এ কাজ করা তার ঠিক হয়নি। এমন কাজ আর ভবিষ্যতে করবেন না।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019